গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানার নলডাঙ্গা ইউনিয়নের বাসিন্দা মৃত মোঃ নজরুল ইসলাম ( ২০০৪ সালে মৃত) ও মোছাঃ জরিনা বেগম (৪৮) এর দ্বিতীয় পুত্র রহমত উল্লাহ শারাফাত (১৮)। সুস্থ-স্বাভাবিকভাবে জন্মালেও তার কিছুদিন পর থেকেই রহমতের সারা শরীরে ছোট ছোট টিউমার ধরা পড়ে।

দেশের বিভিন্ন জায়গায় চিকিৎসা চেষ্টা করলেও মেলেনি আশানুরূপ কোন ফলাফল। ঢাকা পিজি হাসপাতাল থেকে ফেরত পাঠানো হয় তাকে। চিকিৎসার ইচ্ছা থাকলেও অর্থের অভাবে হয়ে ওঠেনি চিকিৎসার সুযোগ। যথাযথ চিকিৎসার সুযোগ ও নির্দেশনা পেলেই হয়ত বেঁচে যেতে পারে রহমতের জীবন।

দৈনিক কলম কথা

এদিকে রহমতের মা দৈনিক কলম কথাকে জানান, স্বামীর মৃত্যুর পর তার বড় ছেলে মোঃ আল-আমিন হোসেন পুরো অস্বচ্ছল পরিবারের দায়িত্ব ঘাড়ে নিয়ে দীর্ঘদিন যাবৎ ঢাকাতে একটি বেসরকারি কোম্পানিতে নিম্ন আয়ের বেতনে চাকরিরত আছেন। তিনি সংসার সহ রহমতের পুরো চিকিৎসার খরচ চালাচ্ছেন বলেও জানান রহমতের মা। সন্তানকে বাচাতে মায়ের আর্তনাদ সরকার এলাকাবাসী ও বিত্তবানদের সাহায্য সহযোগিতায় পেলেই হয়ত বেঁচে যেতে পারে তার সন্তানের জীবন।

রহমত “দৈনিক কলম কথাকে” জানায়, সে ২০১৯ সালে এস এস সি পাস করেছে। রহমত আবার সুস্থ হয়ে সহপাঠিদের সাথে পড়াশুনা চালিযে যেতে চায়।

সাহায্যের জন্য যোগাযোগঃ
অভিভাবক,
নগদঃ 01775 243441
বিকাশঃ 013 05111636